Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে বাস-সিএনজি সংঘর্ষ, নারী নিহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৩:৩৯ পিএম

মৌলভীবাজারের সদর উপজেলার শ্রীমঙ্গল -মৌলভীবাজার সড়কে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মমতাজ বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। রোববার (১২ মে) দুপুর ১টার দিকে মৌলভীবাজার ও শ্রীমঙ্গল সড়কের নিতেশ্বর এলাকার দুসাই রিসোর্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক মো.নাফিজ সাদিক এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন সিএনজি চালক আমিন মিয়া ( ২৫),ফয়ছল মিয়া ( ৩০)। নিহত ও আহত সবাই শ্রীমঙ্গল উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস বাস ও বিপরীত থেকে আসা সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে সিএনজি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই
সিএনজিতে থাকা মহিলা যাত্রী মমতাজ নিহত হন। আহত হন আরও দুই জন। তার মধ্যে ফয়ছলের অবস্থা আশংকাজনক। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

উপপরিদর্শক মো.নাফিজ সাদিক জানান, ‘দুর্ঘটনায় এক জন ঘটনাস্থলেই নিহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ