Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৩:০১ পিএম
মাগুরা-যশোর সড়কের শতখালী নতুন হাট এলাকায় শুক্রবার দিনগত রাতে সড়ক দুঘর্টনায় ফরিদ হোসেন (৩০) নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। রাস্তায় দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটি ট্রাকের পেছনে তেলবাহী আরেকটি ট্রাক ধাক্কা দিলে প্রথম ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। ফলে প্রাণহানির এই ঘটনা ঘটে।
 
নিহত ফরিদ চট্রগ্রাম জেলার পতেঙ্গা থানায় পূর্ব হোসেন আহমেদ পাড়ার রফিকুল ইসলামের ছেলে।
 
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরীকুল ইসলাম জানান, শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে শালিখা উপজেলার শতখালী নতুন হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। যশোরগামী একটি রড বোঝাই একটি ট্রাক রাস্তায় পাশে দাঁড়িয়ে ছিল। এসময় একটি তেলবাহী ট্রাককে পেছন দিক থেকে এটিকে ধাক্কা দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় ট্রাকের মধ্যে থাকা হেলপার ফরিদ হোসেন (৩০) মারাত্মক আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে শালিখা থানায় মামলা হয়েছে।  


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ