Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১:৩৬ পিএম

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ পৌর সদরের রহমতগঞ্জ এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৫জন আহত হয়েছে। বৃস্পতিবার সকাল সাড়ে ৯টায় ওই দুর্ঘটনাটি ঘটে।
জানায়ায়, ময়মনসিংহ গামী সিএনজি ও কিশোরগঞ্জ গামী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সময় চালকসহ ৫ সিএনজি যাত্রী আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত সিএনজি যাত্রী (৬০) কে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে রয়েছে সাদিয়া জাহান লিয়া (২০), নাজমুল হাসান (৩২), ইসমা (৪০), জাহাঙ্গির (২৫) ও সিএনজি চালক শওকত (৩০) । এরা সবাই গুরুত্বর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে। এখনো নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ