Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে প্রকৌশলী হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ২:৫৭ পিএম

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের প্রকৌশলী আমির আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের স্বজনেরা।

মঙ্গলবার সকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের গংগারামপুর গ্রামে নিহত প্রকৌশলী আমির আলীর বাসভবনের ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে নিহত প্রকৌশলীর ভাতিজা প্রকৌশলী মোঃ শাজাহান আলী জানান, গংগারামপুর গ্রামের আকবর আলী ও সরিফুল ইসলামের মধ্যে পূর্ব শত্রুতা ছিলো। সেই পূর্ব শত্রুতার জের ধরে ২০১৮ সালের জুলাই মাসের ৭ তারিখ রাতে অজ্ঞাতনামা আসামীরা নীজ বাড়ি থেকে ধরে নিয়ে কয়েকশ গজ দুরে একটি পাট ক্ষেতে আমির আলীকে হত্যা করে। পরদিন ওই পাট ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহততের ভাই ফারুখ হোসেন বলেন, আমার ভাই প্রকৌশলী আমির আলী ছিলো একজন ভালো মানুষ। তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যেভাবে মেরে পাট ক্ষেতে ফেলে রেখেছে আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। হতাশার বিষয় হলেও প্রায় এক বছর পার হতে যাচ্ছে এখনও তদন্ত শেষ করতে পারে নি পুলিশ।
নিহতের বোন সাবিরুন নেছা জানান, গংগারামপুর গ্রামের আকবর আলী ও সরিফুল ইসলামের মধ্যে পূর্ব শত্রুতা ছিলো তার জন্য জীবন দিতে হলো আমার ভাইকে। আমার ভাইয়ের দুটি মেয়ে এতিম হলো আমরা এই হত্যাকান্ডের সঠিক তদন্ত ও বিচার দাবী করি।
নারুয়া বাজারের মুদি দোকানদার, ফয়সাল আহম্মেদ বলেন, আমির আলী ছিলো একজন ভালো মনের মানুষ। তার হত্যাকান্ডের সঠিক তদন্ত নিয়ে গড়িমসি করছে প্রশাসন। এলাকাবাসী এ ব্যপারে হতাশ হয়ে পরেছে। এই হত্যাকান্ডের পর দুই একজনকে জিজ্ঞাসাবাদ করা হলেও কাউকে সঠিক বিচার করা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ