Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়া থেকে অপহৃত যুবক রাজবাড়ীতে উদ্ধার

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : ঢাকার আশুলিয়া থেকে অপহৃত যুবক জহুরুল ইসলামকে (২২) মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ থেকে উদ্ধার করেছে পুলিশ। সে রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী বোয়ালীয়া পাড়ার শহিদুল ইসলামের ছেলে।
আশুলিয়া থানার এসআই মিজানুর রহমান জানান, গার্মেন্টসে চাকরির উদ্দেশ্যে গত সোমবার জহুরুল ইসলাম রাজশাহী থেকে আশুলিয়ায় এসেছিল। এখানে আসার পর সে এক প্রতারকের খপ্পরে পড়ে। ভালো চাকরি দেয়ার কথা বলে ওই প্রতারক জহুরুলকে গোয়ালন্দের দৌলতদিয়ায় নিয়ে যায়। সেখান থেকে উজানচর ইউনিয়নের দুর্গম চর মাহিদাবপুর এলাকার একটি কলা বাগানে নিয়ে আরো কয়েক যুবক মিলে তাকে বেঁধে রাখে। এরপর তার পরিবারের কাছে ফোনে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। খবর পেয়ে গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় আমরা গিয়ে তাকে উদ্ধার করি। এ বিষয়ে অপহৃতের বড় ভাই আশুলিয়া থানায় অপহরণের একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এদিকে স্থানীয় কয়েকটি সূত্র জানায়, মুক্তিপণ নিয়ে জহুরুলের পরিবারের সাথে দরকষাকষি করতে করতে সকাল হয়ে গেলে অপহরণকারীরা জহুরুলকে বেঁধে রেখেই সটকে পড়ে। এ ভাবে সারাদিন থাকার পর বিকেলের দিকে স্থানীয় কয়েকজন কৃষক তাকে কলাবাগানে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
গোয়ালন্দ থানার এসআই আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়া যুবককে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে আশুলিয়া থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়া থেকে অপহৃত যুবক রাজবাড়ীতে উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ