Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবীর নন্দীর মৃত্যুতে এরশাদের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১১:৪১ এএম

বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একুশে পদকপ্রাপ্ত সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এরশাদ।

মঙ্গলবার এক শোকবার্তায় এরশাদ বলেন, সুবীর নন্দী ছিলেন বাঙালিদের ভালোবাসার গানের পাখি। আধুনিক বাংলা গানে সুবীর নন্দী যা দিয়েছেন তা অসাধারণ। অসংখ্য হৃদয়স্পর্শী গানে কণ্ঠ দিয়ে তিনি কোটি মানুষের অন্তর জয় করেছিলেন। সুবীর নন্দীর মৃত্যুতে বাংলা সংগীতের যে ক্ষতি হলো তা সহসাই পূরণ হবার নয়। শুদ্ধ সংগীতে অসীম কীর্তি রাখায় অমর হয়ে থাকবেন সুবীর নন্দী। সুবীর নন্দীর তুলনা, শুধুই সুবীর নন্দী।

এ ছাড়া বরেণ্য এ সংগীতশিল্পীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ