Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে সড়ক দুর্ঘটনায় দিনমজুরের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ৪:৫৮ পিএম

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পিকআপ ভ্যানের চাপায় হোসেন আলী (৪৫) নিহত হয়েছেন। নিহত হোসেন আলী উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামের মৃত মকরম আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে হোসেন আলী সালুটিকর-গোয়াইনঘাট সড়কের নিয়াগুল গ্রামের সামনে ঠেলাগাড়িতে করে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন।

এসময় এ সড়ক দিয়ে বঙ্গবীরগামী একটি পিকআপ ভ্যান সরাসরি হোসেন আলীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পার্শ্ববর্তী লোকজন দৌড়ে এসে পিকআপ চালকসহ গাড়ি আটক করে। পিকআপের চাপায় হোসেন আলীর শারীরিক অবস্থা বেগতিক দেখে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত মেডিকেল চিকিৎসক হোসনে আলীকে মৃত ঘোষণা করেন।

এদিকে চালকসহ পিকআপ উদ্ধার করেছেন স্থানীয়রা। বর্তমানে চালক ও পিকআপ ভ্যানটি গোয়াইনঘাট থানায় রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত হোসেন আলীর লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ