Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটায় নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ১:২৭ পিএম

আজ বৃহস্পতিবার দিনের শুরুতেই দেশের পাঁচটি জেলায় সড়ক দুর্ঘটনায় অন্তত নয়জন নিহত এবং ২০ জনের মতো আহত হয়েছে। এর মধ্যে রাজশাহী ও বাগেরহাটে তিনজন করে এবং লক্ষ্মীপুর, যশোর ও সাভারে একজন করে নিহত হয়েছেন।

জানা যায়, রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকায় বাস ও নসিমনের সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত ও ১২ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন বাসের হেলপার হানিফ, যাত্রী মনোয়ারা ও আমেনা বেগম। তিনজনের বাড়িই বাঘা উপজেলার বিভিন্ন গ্রামে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে, বাগেরহাটের রামপাল উপজেলায় ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় মোংলা-খুলনা মহাসড়কের চেয়ারম্যানের মোড় ও ভাগার মাঝামাঝি মালিডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোংলা উপজেলার চিলা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবদুল জলিলের ছেলে সোহাগ শেখ (৩৫) এবং চাঁদপাই ইউনিয়নের মাকড়ঢোন গ্রামের সনজিৎ রায় (৪৭)। অপরজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

রামপাল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাসার জানান, ট্রাকটি খুলনা থেকে মোংলার দিকে আসছিল। অন্যদিকে, মাহেন্দ্রটি যাত্রী নিয়ে মোংলা থেকে কাটাখালীর দিকে যাচ্ছিল। পথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়।

এদিকে লক্ষ্মীপুরে ট্রাকের চাপায় দুখু মিয়া নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন সিএনজি অটোরিকশা চালক আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- চালক নুর হোসেন ও ইব্রাহিম। এর মধ্যে আহত নুর হোসেনের আবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।নিহত দুখু মিয়া রামগঞ্জ উপজেলার পদ্মাবাজার গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে লক্ষ্মীপুর বাস ট্রার্মিনাল এলাকা থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক উত্তর তেমুহনী এলাকায় দাঁড়িয়ে থাকা চারটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়।

এতে চালক দুখু মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন আরও দুইজন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ ছাড়া যশোর এবং ঢাকার সাভারে সড়ক দুর্ঘটনায় আরো দুইজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ