Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে সড়ক দুর্ঘটনায় দুই বোনের প্রানহানী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ৬:০২ পিএম

দুটি বাসের গতি প্রতিযোগিতায় সিলেটের জৈন্তাপুর উপজেলার বৈঠাখাল নামক স্থানে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনা প্রাণ হারিয়েছে দুই বোন । বুধবার দুপুর ১২টা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, লুবনা বেগম (১২) ও অহনা বেগম (৭)। নিহতরা উপজেলার ফুলবাড়ী গ্রামের শওকত আলীর কন্যা। এছাড়া আহত হয়েছেন আরো ১০ জন। আহতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার মো. জাহিদ (২৮) সেলিনা বেগম (২৫), সিলেট সদরের নয়াগ্রামের শিফা বেগম (৩৫), তার ছেলে শরিফ আহমদ (১৩), নারায়ণগঞ্জ জেলার সজিব আহমদ (২৫), নরসিংদী জেলার আলাল মিয়া (১৮), হবিগঞ্জ জেলার শিবলু মিয়া (৩০), জৈন্তাপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের সোহাগ আহমদ (৩), গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর গ্রামের নাঈম মিয়া (১০) সাইফুল ইসলাম (২৬)। আহতদের মধ্যে জাহিদ, সেলিনা ও সাইফুলকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় সূত্র জানিয়েছে, জাফলং থেকে দুটি বাস সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সিলেট-তামাবিল সড়কে বাস দুটি নিজেদের মধ্যে গত প্রতিযোগিতা শুরু করে। জৈন্তাপুরের বৈঠাখাল নামক স্থানে এসে একটি বাস (সিলেট জ-০৪-০০৯৯) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ওই দুই বোন নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা আহতদের উদ্ধার করেন। এদিকে, দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করে রাখেন। পরে জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ এবং জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন।
জৈন্তাপুর মডেল থানার ওসি খাঁন মো. মাঈনুল জাকির বলেন, ‘বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ঘাতক বাসের চালক কিংবা হেলপার কাউকে পাওয়া যায়নি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ