Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ২:০০ পিএম

টাঙ্গাইলে অনার্স পড়ুয়া মাজহারুল ইসলাম মাসুদ (২৪) নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত ১২ টায় শহরের থানা পাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকার মো. শফিকের বহুতল ভবনের চারতলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
পরিবারের সদস্যরে অভিযোগ মাসুমকে হত্যা করে তার কক্ষে রাখা হয়েছে। সে সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও ময়মনসিংহ ত্রিশাল মধ্যপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।
মাসুদের মামা রাইসুল হাসান বলেন, আমি টাঙ্গাইলে চাকুরী করি। মাসুদের মৃত দেহ দেখে রহস্যজনক মনে হচ্ছে। আমি তদন্ত সাপেক্ষে সুষ্ঠ বিচার দাবি করছি।
মাসুদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে মৃত্যুর সংবাদ টাঙ্গাইল চলে আসি। আমার ভাইয়ের দুই হাতে ও দুই পায়ে এবং গলায় সাদা কস্টেপ পেছানো আছে। আমার ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাই মাসুদকে একাধিকবার মোবাইল ফোনে হুমকি প্রদান করলে টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরী করেছিলো। এর পর গতরাতে আমার ভাইকে হত্যা করে। আমি ভাইয়ের হত্যার বিচার দাবি করছি।
সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের শিক্ষক বেলাল হোসেন বলেন, মাসুদ একজন ভাল ছাত্র ছিলো। তার ফলাফলও ভাল ছিলো। অকালে তার মৃত্যু হবে তা কখনও কল্পনাও করি নাই। এর সঠিক বিচার দাবি করছি।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, কক্ষের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে মনে হচ্ছে আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ