Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতীয় গরুসহ বিভিন্ন মালামাল আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

সাতক্ষীরা সীমান্ত থেকে চারটি ভারতীয় গরুসহ বিভিন্ন মালামাল আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার সকালে এসব মালামাল আটক করলেও কোনো চোরাকারবারিকে ধরতে পারেনি।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার সূত্রে জানা গেছে, ভোর রাতে কলারোয়ার কাকডাঙ্গা ক্যাম্পের টহল দল কেড়াগাছি এলাকা থেকে মালিকবিহীন চারটি ভারতীয় গরু আটক করে। যার মূল্য দুই লাখ চল্লিশ হাজার টাকা।
এছাড়া, সদরের ভোমরা ক্যাম্পের টহল দল সকাল ৯ টার দিকে সীমান্তের ঘোষপাড়া থেকে ছয় হাজার তিনশত টাকা মূল্যের ১৪ প্যাকেট ভারতীয় গুড়ো দুধ আটক করে।
বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার পিবিজিএম, পিএসসি, জি বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশি অভিযানে আটক ১০৭
সাতক্ষীরায় পুলিশি অভিযানে ১০৭ জন আটক হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার হয়েছে ১০ বোতল ফেন্সিডিল, ১৮ পিচ ইয়াবা ও ১ কেজি ১২০ গ্রাম গাঁজা।
আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা ২৯ জন, কলারোয়া থানা ১৪ জন, তালা থানা ৫ জন, কালিগঞ্জ থানা ১৫ জন, শ্যামনগর থানা ১৫ জন, আশাশুনি থানা ১৭ জন, দেবহাটা থানা ৬ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় গরু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ