Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা মামলায় ৪ আসামী রিমান্ডে

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৮:১২ পিএম

স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে লক্ষ্মীপুরে কমলনগরে কেরোসিন ঢেলে তরুণী শাহেনুর আক্তারকে হত্যা মামলা গ্রেপ্তারকৃত ৪ আসামীকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদন করছে পুলিশ। আজ বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. তারিক আজিজের আদালতে হাজির করা হয়। পরে শুনানি শেষে বিচারক প্রত্যেক আসামীর ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জজকোর্টের পাবলিক প্রসিউকিটর মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। আসামীরা হচ্ছেন, তরুণীর স্বামী সালাউদ্দিনের দুই ভাই আবদুর রহমান, আলাউদ্দিন, চরফলকন ইউনিয়নের ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও গ্রাম পুলিশ আবু তাহের।

এর আগে সোমবার রাতে নিহত তরুণী শাহেনুর আক্তারের বাবা জাফর আলম বাদী হয়ে স্বামী সালাউদ্দিনসহ ১৩জনকে আসামী করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামী ছাড়াও শাহেনুর আক্তারের স্বামী সালাউদ্দিনসহ অন্য অজ্ঞাত ৮ আসামী পলাতক রয়েছে।

উল্লেখ্য যে, স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকায় আগুনে দগ্ধ হয়ে জীবন দিতে হল শাহেনুর আক্তার নামে এক তরুনীকে। সোমবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা য়া ওই তরুনী। এর আগে হাসপাতালের বিছানায় শুয়ে এই ঘটনায় জন্য সালাউদ্দিন নামে এক যুবককে দায়ী করেন সে। এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় ইউপি সদস্য হাফিজ উদ্দিন, গ্রাম পুলিশ আবু তাহের,অভিযুক্ত সালাউদ্দিনের দুই ভাইকে আটক করেছে। ঘটনার পর পরেই অভিযুক্ত সালাউদ্দিন গা ঢাকা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ