Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে জেলে নৌকা নিবন্ধনের আওতায়

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৪:০৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জেলে নৌকা গুলো নিবন্ধনের আওতায় নিয়ে আসা হচ্ছে। শনিবার জেলে নৌকা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। প্রথমদিকে ৭৩ টি জেলে নৌকার নিবন্ধন আওতায় আসে। উপজেলার এখলাছপুর লঞ্চঘাট সংলগ্ন মাঠে ইকোফিসের উদ্যোগে নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে ইকোফিস সিএনআরএস এর কর্মকর্তা মনির হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন এখলাছপুর ইউপি চেয়ারম্যান হাজী মোছাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি এড. জসিম উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, ইউপি প্যানেল চেয়ারম্যান আবু মুছা, এখলাছপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, সাংবাদিক মির্জা জাকির হোসেন, সাংবাদিক শামসুজ্জামান ডলার, মৎস্য প্রতিনিধ গোলাম হোসেন প্রমূখ।
উপজেলা ইলিশ কো- ম্যানেজমেন্টের কাউন্সিলের আয়োজনে, উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য বিভাগের সহযোগীতায় সভা অনুষ্ঠিত হয়।

এ উপজেলায় ৮৮৯৪ জন জেলে রয়েছে। তাদের নৌকাগুলো নিবন্ধনের কার্যক্রম শুরু হয়েছে। প্রথমদিনে ৭৩ টি জেলে নৌকার নিবন্ধন করা হয়। এ কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিবন্ধন

১০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ