Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের হাতে ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৬:৪১ পিএম

সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোস্টের তল¬াশীতে ২৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলেন, শেখ মাহবুবুর রহমান মানিক নাদিম ওরফে নাজিম (৩৭), মোঃ জাকির হোসেন (৫২) ও মোঃ সোহাগ চৌধুরী (৩১)। তল¬াসীকালে তাদের কাছে প্রাপ্ত মাদক বিক্রির ১ লাখ ১১ হাজার টাকা ও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। ১৬ এপ্রিল দিনগত রাত ১টায় ওই অভিযান চলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, শেখ মাহবুবুর রহমান মানিক নাদিম নাজিম পিরোজপুর জেলার সদর থানাধীন জুসখোলা এলাকার বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, ঢাকার যাত্রাবাড়ী, শনির আখড়া, রায়েরবাগ ও কেরানীগঞ্জে মাদক সরবরাহ করে আসছে। তার নামে কেরানীগঞ্জ ও ডিএমপি ওয়ারী থানায় মাদক আইনে মামলা রয়েছে।
মোঃ জাকির হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি কান্দারপাড়া এলাকার বাসিন্দা। তার নামে ডিএমপি শ্যামপুর থানায় মাদক আইনে মামলা রয়েছে। মো. সোহাগ চৌধুরী চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন যদুপুর এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ইয়াবা ব্যবসা করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ