Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাণ্ডারিয়ায় দশ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

পিরোজপুরের ভান্ডারিয়া মীম আক্তার নামে এক স্কুলছাত্রী নিখোঁজের দশদিনেও উদ্ধার হয়নি। পরিবারের দাবি, স্থানীয় বখাটে লোকমান হাওলাদার ও তার কয়েক সহযোগী মিলে ওই স্কুল ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। অপহৃত স্কুল ছাত্রী মীম উপজেলার ইকড়ি মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করছে।
ছাত্রী ভুক্তভোগী মেয়েটির মা রুনা বেগমের অভিযোগ, গত ৩ মার্চ সকালে তার মেয়ে মীম বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। পথে স্থানীয় আবদুর রহিম হাওলাদার এর বাড়ির সামনের সড়কে পৌঁছলে আতরখালী গ্রামের মঈনুল হোসেন হাওলাদার এর বখাটে ছেলে লোকমান হাওলাদার ও তার সহযোগী বখাটে সিংহখালী গ্রামের ফারুক মুন্সীর ছেলে নাঈম মুন্সী সহায়তায় জোরপূর্বক একটি মোটর সাইকেলে তুলে নিয়ে যায়।
পরে গত ১০ দিনেও ওই স্কুল ছাত্রীর কোন সন্ধান পাচ্ছেনা তার পরিবার। তিনি আরও বলেন, বখাটে লোকমান দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্যক্ত করে­ আসছিলো।
এ ঘটনায় গত ১১ এপ্রিল ওই স্কুল ছাত্রীর বাবা ফরিদ শরীফ ৬ জনকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মেয়েটি অপহরণের পরের দিন ভান্ডারিয়া থানা একটি সাধারণ ডায়েরি করেন। মেয়েটির মা আরও জানান বখাটে লোকমান লোকজন নিয়ে দীর্ঘদিন তার মেয়েকে উত্যক্ত করত সর্বশেষ তাকে অপহরণ করে তারা ক্ষান্ত হয়েছে।
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ মো. শাহাবুদ্দিন বলেন. বিষয়টি প্রেম সংক্রান্ত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই স্কুলছাত্রীকে উদ্ধারে চেষ্টা চলছে। অভিযুক্ত ছেলেটির মোবাইল নম্বর বন্ধ থাকায় মেয়েটিকে উদ্ধারে বিলম্ব হচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ