Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে আল আমিনের দাফন সম্পন্ন

মো. সোহেলের জানাজা বাদ জোহর

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:৩৫ পিএম | আপডেট : ১২:৩৬ পিএম, ১৩ এপ্রিল, ২০১৯

মালয়েশিয়ার কুয়ালামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত আল আমিনের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল গ্রামে আল আমিনের জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আল আমিনের জানাজায় অংশ নিতে আত্মীয়-স্বজন, পাড়া প্রতিবেশী ছাড়াও আশপাশের গ্রামের মানুষজনও ছুটে আসেন।

নিহত আল আমিনের বাবা আমির হোসেন বলেন, “আমি কষ্ট করে ছেলেকে বিদেশে পাঠিয়েছিলাম। কিন্তু আজ লাশ হয়ে বাড়ি ফিরলো। যেই টাকা ঋণ করে পাঠিয়েছে তা শোধ করার অবস্থা আমার নেই। আমি বাংলাদেশ সরকার ও মালয়েশিয়া সরকারের কাছে সহায়তার দাবি জানাই। পাশাপাশি ছেলের মরদেহ আমাদের কাছে পাঠানোর ব্যবস্থা করায় আমি সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

অপরদিকে জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের দেবীপুর গ্রামের মো. সোহেলের জানাজা বাদ জোহর অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে সমাধিত করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

শুক্রবার মধ্যরাতে সোহেল ও আল আমিনের মরদেহ হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। পরে তাদের পরিবারের লোকজন অ্যাম্বুল্যান্সে করে মরদেহগুলো বাড়ি নিয়ে আসেন।

উল্লেখ, গত ৭ এপ্রিল মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর বিমানবন্দরের কাছে একটি সড়কে বাংলাদেশিসহ আরও কয়েকটি দেশের শ্রমিকরা কর্মস্থলে যাওয়ার পথে বাস দুর্ঘটনার শিকার হয়। এ দুর্ঘটনায় ৫ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়।

৫ বাংলাদেশির মধ্যে দুইজনের বাড়িই চাঁদপুরে। এর মধ্যে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের দেবীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. সোহেল (২৪) ও ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল গ্রামের মাওলানা আমির হোসেনের ছেলে আল আমিন (২৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ