Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্ব পর্যটন দিবসে চাঁদপুরে ফ্রি ইলিশ-মুড়ি বিতরণ

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে বর্নাঢ্য আয়োজনে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত হয়েছে। প্রায় সহস্রাধিক দর্শনার্থীকে এদিন বিনামূলে ইলিশ ভাজা ও মুড়ি খাওয়ানা হয়। ২৭ সেপ্টম্বর মঙ্গলবার সকালে এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে শহরের বড় স্টেশন মোলহেডে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
জেলা প্রশাসক বলেন, চাঁদপুরবাসী অনেক সৌভাগ্যবান, কারণ এখানে ত্রি-নদীর মোহনার মতো একটি স্থান রয়েছে। যা বিশ্বের অনেক দেশেই নেই। চাঁদপুর পর্যটনের এক অপার সম্ভবনাময় জেলা। সকলের সহযোগিতা পেলে চাঁদপুরকে একটি পর্যটনের নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান এর সঞ্চলনায় বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, এএসপি সদর সার্কেল নজরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা মৎস্য বণিক সমিতির সভাপতি মিজানুর রহামান কালু ভূইয়া, জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আবদুল্লাহ। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে সহস্রাধিক দর্শনার্থীকে ফ্রি ইলিশ ভাজা ও মুড়ি খাওয়ানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ব পর্যটন দিবসে চাঁদপুরে ফ্রি ইলিশ-মুড়ি বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ