Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ ফিরছে আল আমিন ও সোহেলের মরদেহ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৫:৪৮ পিএম

আজ ফিরছে চাঁদপুরের আল আমিন ও সোহেলের মরদেহ। গেল রোববার মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয় চাঁদপুরের দু’ যুবকসহ ৫ বাংলাদেশি। বাংলাদেশি ৫ তরুণের মরদেহ বহনকারী মালয়েশিয়া এয়ার লাইন্সে (এমএইচ-১৯৬) বিমানটি আজ শুক্রবার রাত ১২টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে। মালয়েশিয়া বাংলাদেশ দূতাবাস সূত্রে প্রবাসী সাংবাদিকরা এ খবর নিশ্চিত করেছেন।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আল-আমিন (২৪) ২০১৮ সালের আগস্টে মালয়েশিয়া গিয়েছিলেন। হাজীগঞ্জ উপজেলার সোহেলও (২৪) একই সময়ে মালয়েশিয়া গিয়েছিলেন।

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় সোহেলের (২৫)বাবা-মা। সন্তানের লাশ শেষবারের মতো দেখতে অপেক্ষায় তারা। হাজীগঞ্জের ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দেবীপুর গ্রামের আনোয়ার হোসেনের একমাত্র ছেলে সোহেল চার বোনের একমাত্র ভাই।

অপর নিহত আল আমিন ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল গ্রামের মাওলানা আমির হোসেনের ছেলে। তিন ভাইয়ের মধ্যে আল আমিন সবার বড়। স্বচ্ছলতার জন্য বিভিন্ন জনের কাছ থেকে ধার-দেনা করে আল আমিনকে বিদেশ পাঠান তার পরিবার। তার অকাল মৃত্যুতে পরিবারের ওপর এখন যেনো আকাশ ভেঙে পড়েছে।

রোববার (৭এপ্রিল) একেএল ইন্টারন্যাশনাল এয়ারপোটের এমএএস কার্গো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ওই ঘটনায় আরও ৩৪ বাংলাদেশি আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ