Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সেই অধ্যক্ষের পক্ষে লড়ায় আ.লীগ নেতা বহিষ্কার

ফেনী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১১:৩৬ এএম
ফেনীর সোনাগাজীতে নুসরাত জাহান রাফিকে হত্যা মামলার প্রধান আসামি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার পক্ষে আদালতে লড়ায় আওয়ামী লীগ নেতা সোহাগ আহমেদ বুলবুলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলার কাজীরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 
 
তিনি কাজীরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও। ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। এদিকে নুসরাতের ভাইয়ের করা মামলায় গ্রেপ্তার দুই আসামি জোবায়ের ও উম্মে সুলতানা পপির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন ফেনীর বিচারিক হাকিম আদালত।
 
গতকাল জ্যেষ্ঠ বিচারিক হাকিম সরাফউদ্দিন আহমেদ এ আদেশ দেন। ফেনী আদালতের পরিদর্শক  মো. গোলাম জিলানি এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, এ মামলায়  গ্রেপ্তার সাতজনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এর মধ্যে অধ্যক্ষের সাত দিন এবং বাকি ছয়জনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর হয়েছে।


 

Show all comments
  • ash ১২ এপ্রিল, ২০১৯, ১:৪৪ পিএম says : 0
    AMADER PM JODI DESHER TOTHA DESHER MANUSHER VALO CHAY !! OBOSHO E ONAKE HARD LINE JETE HOBE !! NO MATTER SATROLIG, JUBOLIG, SATRO DOL OR SHIBIR !! FIRST SHOULD BE BANGLADESH AND PEOPLE OF BANGLADESH !!! NO MATTER WHAT
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ