Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় দাদী-নাতনী নিহত

দিনাজপুর ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৪:৩৫ পিএম

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নানী-নাতনী নিহত হয়েছেন। এসময় অপর ২ জন আহত হয়েছে।
আজ বুধবার (১০ এপ্রিল) দুপুর দেড়টায় বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের কৈকুরী পাকা রাস্তার মোজাফ্ফর আলীর বাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ২ জন হলেন একই ইউনিয়নের জগদিশপুর গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী জহুরা বেওয়া (৪৫) ও তাঁর নাতনী জহুরুল ইসলামের কন্যা জুই (৭)। অপর আহত ২জন হলেন নিহত জহুরার ছেলে মাজম (২০) ও অপর সঙ্গী স্বাধীন (১৬)।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিলা পারভীন জানান, জগদিশপুর গ্রাম থেকে ৪ জন ১টি মোটরসাইকেলে বীরগঞ্জ শহরে আসছিল। পথিমধ্যে কৈকুর গ্রামে দ্রুতগামী ট্রাক (ঢাকা-মেট্রো-চ-১৬-১০৭৪) তাদের পিষ্ট করে চলে যায়। এসময় ঘটনায় নানী ও নাতনী নিহত হন। আহত ২ হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল ৩টা) ঘটনাস্থলে বিক্ষুব্ধ লোকজন যান চলাচল বন্ধ করে দিয়েছে। ঘটনাস্থলে নানী ও নাতনীর লাশ পড়ে রয়েছে।
তিনি আরও জানান, ঘাতক ট্রাকটির চালক একই উপজেলার মরিচা ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ট্রাকটি রেখে পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ