Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হিউম্যান হলার চাপায় স্কুলছাত্রী আহত, মহাসড়ক অবরোধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৩:১৫ পিএম

চট্টগ্রামে হিউম্যান হলার চাপায় নাজমা আক্তার মনি (১৪) নামে এক স্কুলছাত্রী আহত হয়েছে। এ ঘটনার পর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

শনিবার সকালে নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা কলেজ বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত ছাত্রীকে নগরের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নাজমা আক্তার মনি পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোহাম্মদ ইব্রাহিমের মেয়ে।

এদিকে অবরোধের কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের দুপাশে সৃষ্টি হয় যানজট।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে মহাসড়ক পার হচ্ছিল মেয়েটি। এসময় পটিয়া থেকে চট্টগ্রাম শহরের দিকে যাওয়া একটি দ্রুতগামী যাত্রীবাহী হিউম্যান হলার নাজমাকে চাপা দেয়। এতে তার শরীরের ডান পাশ থেঁতলে যায়।

এ ঘটনার পরই শিক্ষার্থীরা অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় কয়েকটি গাড়িও ভাংচুর করে তারা।

কর্ণফুলী থানা ওসি আলমগীর মাহমুদ জানান, ছাত্রী আহতের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পুলিশ ঘটনাস্থলে শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ