Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল আজ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুপুর ১টায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে মুখোমুখি হবে নীলফামারীর দক্ষিণ কানিয়ালখাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সিলেটের হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিকেল সাড়ে ৩ টায় বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে মুখোমুখি হবে লালমনিরহাটের টেপুরগাড়ি বিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিপক্ষ ময়মনসিংহের পাঁচরুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়। ফাইনাল শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো: আকরাম আল হোসেন, মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ