Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে লড়ি চাপায় নিহত ২, আহত ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৫:১৬ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার শুকনাকুড়ি নামক স্থানে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বালুবোঝাই লড়ির চাপায় ঘটনাস্থলেই অটোরিক্সা চালকসহ দুইজন নিহত ও দুই যাত্রী আহত হয়েছে।
নিহতরা হচ্ছে দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের অটোরিক্সা চালক লাল চাঁন খাঁ (৩০) এবং যাত্রী পূর্বধলা উপজেলার লাটুরিয়া গ্রামের আজিজুল হক (৪৬)। আহতরা হলেন আজিজুলের স্ত্রী ও তার এক শিশু।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, লাটুরিয়া গ্রামের আজিজুল হক তার স্ত্রী ও সন্তান নিয়ে বুধবার সকাল ১১টার দিকে অটোরিক্সা যোগে দূর্গাপুরের উদ্দেশ্যে রওনা হয়। অটোরিক্সাটি শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের দূর্গাপুর উপজেলার শুকনাকুড়ি ব্রিজের সন্নিকটে পৌঁছলে দূর্গাপুর থেকে বালু বোঝাই একটি দ্রুতগতির লড়ি অটোরিক্সাটিকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক লাল চান খা ও রিক্সাযাত্রী আজিজুল হক ঘটনাস্থলেই নিহত এবং আজিজুলের স্ত্রী অজিফা বেগম (৩২) ও কন্যা সন্তান আদিফা বেগম (৮) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি লড়ি চাপায় দুই জন নিহত ও দুই জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ