Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে ওয়ার্ড আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বরিশাল নগরীর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনকে কেন্দ্রে করে দুদল কর্মীর মারামারিতে ৫জন আহত হয়েছে । এ ঘটনায় ক্ষুদ্ধ মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঐ ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।
১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মেহেদি পারভেজ খান আবির সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। মেয়রকে স্বাগত জানিয়ে কাউন্সিলর সমর্থকরা একটি মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে আসেন। এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন সিকদারের নেতৃত্বে ওই মিছিলে ওপর হামলা চালানো হয়। হামলায় আওয়ামী লীগ নেতা মুনজে ইলাহী দুলাল, মুক্তিযোদ্ধা সত্তার খান, ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সহ ৫/৬ জন আহত হন। কাউন্সিলর মেহেদি পারভেজ অভিযোগ করেন, হুমায়ুন সিকদার দলের নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন যাবত এলাকায় নানান অপকর্ম করে আসছেন। মেয়রের কাছে স্থানীয়রা হুমায়ুনের বিরুদ্ধে অভিযোগ জানান। এতে ক্ষুদ্ধ হয়ে হুমায়ুন মিছিলের ওপর হামলা চালায়।
মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল সাংবাদিকদের জানান, এর আগেও ১৩ নম্বর ওয়ার্ড কমিটি সাংগঠন বিরোধী কার্যাকলাপ করেছে। বৃহস্পতিবার দলীয় কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বিশৃঙ্খলা করায় ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ