Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জনের জামিন

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় সেচ্ছাসেবক লীগ নেতা জনি হত্যা মামলার আসামী উপজেলা আ.লীগ সভাপতি ও মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজসহ ১০ জনকে জামিন দিয়েছে হাইকোর্ট।
গত বৃহস্পতিবার আসামিরা হাইকোর্টে হাজির হয়ে আবেদন করলে বিচারপতি মামনুন ও বিচারপতি জামান ইসলামের হাইকোর্ট বেঞ্চ তাদের ৪ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।
জামিন পাওয়া অন্য আসামীরা হলেন, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, যুবলীগ নেতা আবুল কালাম মোল্লা, বাবু শরীফ, লাভলু তালুকদার, মাইনুল আহসান, আ.লীগ নেতা বাচ্চু ব্যাপারী ও বশির।
উল্লেখ্য, গত শনিবার রাতে নৌকা মার্কার প্রার্থী হোসাইন মোশারেফ সাকু ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোসহ ২০ নেতা কর্মীকে কুপিয়ে আহত করে। এ ঘটনার জের ধরেই গত সোমবার সকালে একটি মাঠের মধ্যে একা পেয়ে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মাঠের মধ্যে ফেলে রেখে যায়।
চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত জনি তালুকদারের চাচা স্বপন তালুকদার বাদি হয়ে উপজেলা আ.লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজসহ ৩৬ জনকে নামিয় ও অজ্ঞাত নামা ২০/৩০জনকে আসামী করে মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ