Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের ভোট ডাকাতিতে দেশে গণতন্ত্রের দাফন হয়েছে

বরিশালে মীর নাছির

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ ভোট ডাকাতি করে গণতন্ত্রকে দাফন দিয়েছে বলে উল্লেখ করে তারা নিজেরাও এখন শান্তিতে নেই বলে জানান। আওয়ামী লীগ এখন জনগণের মুখোমুখি দাঁড়িয়ে বড় কথাও বলতে পারছে না বলে মন্তব্য করেন তিনি। বুধবার বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সভায় মীর নাছির প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বিএনপি দেউলিয়া হয়ে গেছে’ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহম্মেদের এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে মীর নাছির বলেন, যদি সাহস থাকে তাহলে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখুন। কারা দেউলিয়া হয়েছে।
বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদের সভাপতিত্বে সাংগঠনিক সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন, বিশেষ বক্তা ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা কমিটির সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, অ্যাডভোকেট কামরুল ইসলাম সজল ও সাবেক এমপি মোশারেফ হোসেন মঙ্গু



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ