Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ হতাহত ৩

রাজাপুর( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ২:৫১ পিএম

ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি ধাক্কায় মোটরসাইকেল চালকসহ হতাহত ৩।

হতাহতরা হলেন- মোটরসাইকেল চালক রাজাপুর উপজেলার চাড়াখালী গ্রামের শাহ আলমের ছেলে তৌহিদুল ইসলাম(২১)নিহত হয়েছে। ও আহত মোটরসাইকেলআরোহী উপজেলার রাজাপুর গ্রামের আবু হাং ছেলে শাকিল(১৮) ও
রাজাপুর উপজেলার চাড়াখালী গ্রামের আব্দুল কুদ্দুস হাং ছেলে হাবিবুর রহমান(২৫)।নিহত তৌহিদ রাজাপুর সরকারি কলেজের ছাত্র বলে প্রকাশ।শাকিল গুরুতর আহত।তাকে বরিশাল প্রেরন করেছে।
আজ মঙ্গলবার বেলা আনুমানিক সোয়া একটায় রাজাপুর উপজেলার বাইপাস মোড় আওয়ামীলীগ অফিস এলাকার মহাসড়কে ঢাকাগামী যাত্রীবাহী বাস শতাব্দী ঢাকা মেট্রো ব- ১৪ -১০৩৪ ও বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী মটর সাইকেল ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
রাজাপুর থানার উপ পরিদর্শক মোঃ শাহ আলম জানান, মোটরসাইকেলচালক দুইজন আরোহী নিয়ে ভাণ্ডারিয়া দিকে যাচ্ছিল। পথে রাজাপুর বাইপাস এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী শতাব্দি নামক একটি যাত্রীবাহী বাস সামনা সামনি ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলে থাকা সবাইকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তৌহিদকে মৃত ঘোষণা করেন।
আহত ২ জন বর্তমানে চিকিৎসাধীন আছেন।
দুর্ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ