Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে চাকরি স্থায়ীকরণের দাবিতে বিক্ষোভ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বরিশালে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ বৃদ্ধিকরণসহ অসহায় শিক্ষিত বেকার যুবক-যুব মহিলাদের পারিবারিক কল্যাণে সার্ভিসের চাকুরী স্থায়ী করনের দাবী জানিয়েছেন সংশ্লিষ্টরা।
এ দাবি আদায়ের লক্ষে গতকাল সোমবার বরিশাল মহানগরীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বরিশাল নগরীতে অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিল সমাবেশের আয়োজন করে বরিশাল জেলার বানারীপাড়া, উজিরপুর ও পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষণপ্রাপ্তরা। গতকাল সোমবার নগরীর টাউন হল চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
ন্যাশনাল সার্ভিস প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীদের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সরকারের প্রতি আহবান জানিয়ে বক্তব্য রাখেন সহ-সভাপতি সেতু বেগম, সহ-সভাপতি মাওঃ মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, প্রচার সম্পাদক মো. মামুন, রিয়াজ হোসেন, সুলতানা বেগম,কায়সার ও স্বপন।
পরে বানারীপাড়া-উজিরপুর ও নেসারাবাদ উপজেলা থেকে আগত কয়েকশত ন্যাশনাল সার্ভিসের মহিলা-পুরুষ কর্মকর্তা-কর্মচারী নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক-এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ