Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরে ইউপি চেয়ারম্যানসহ দুইজন আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ৪:০৩ পিএম

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান খোকন এবং তার সহযোগী সাখাওয়াত হোসেনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। সংকটাপন্ন অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটর সাইকেলযোগে তারা চাটমোহরে ফিরছিলেন। পথিমধ্যে বোয়াইলমারী নামক স্থানে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
কারা কি কারণে তাদের উপর হামলা ও কুপিয়ে গুরুতর জখম করেছে তাৎক্ষনিকভাবে সেটি জানা যায়নি। উপজেলা নির্বাচনে প্রচারণার জের ধরে আহতের স্বজনদের ধারণা নির্বাচন কেন্দ্রিক প্রচারণার জের ধরে প্রতিপক্ষের কেউ হামলা করে থাকতে চালাতে পারে । এই হামলার ঘটনা পেয়ে খুব দ্রুত আইন-শৃংখলা রক্ষাকারী বাহনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান,পুলিশ , র‌্যাবের টহল জোরদার করা হয়।যে কারণে প্রতিশোধ নিতে হামালার শিকার হওয়া পক্ষের সমর্থক এবং হামলাকারীরা আর অগ্রসর হতে পারেনি। হামলাকারী দুর্বৃত্তদের ধরতে রাতেই অভিযানে শুরু করে আইন শৃঙ্খলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ