Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতাকে কোপালো শিবির

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৫:৪৯ পিএম

সিলেটের মদন মোহন সরকারি কলেজে শিবিরের অতর্কিত হামলায় ছাত্রলীগের এক নেতা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ক্যাম্পাসজুড়ে উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর পৌণে ১টায় মদন মোহন ক্যাম্পাসের টিচার্স কমন রুমের সামনে ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্রলীগ নেতা রকি দেবকে কুপিয়ে আহত করে শিবিরের কয়েকজন নেতাকর্মি। আহত রকি বর্তমানে সিলেটে এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।
শিবিরের হামলার খবর পেয়ে ক্যাম্পাসজুড়ে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ক্যাম্পাস ছাত্রলীগ। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে বলে জানা গেছে। ক্যাম্পাসজুড়ে এখনো উত্তেজনা বিরাজ করছে।
মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি জানান- সকালে শিবিরের কিছু কর্মী কলেজে তাদের কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করেছিল। তখন রকির নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা তা প্রতিহত করেন। এরপরই দুপুরে শিবির কর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ