Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই শিশু কন্যার জন্য বাঁচতে চান ফিরোজ

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

আদরের দু’শিশু কন্যাকে লেখাপড়া শিখিয়ে মানুষের মত মানুষ করতে চেয়েছিলেন চা দোকানী ফিরোজ শেখ। তার স্বপ্ন পুরনে সুন্দর এ পৃথিবীতে তাকে আরও অনেকটা সময় বেঁচে থাকা দরকার। কিন্তু হঠাৎ করেই ফিরোজের জটিল হৃদরোগ ধরা পড়ে। সর্বক্ষণ বুকে তীব্র ব্যথা করছে তার। ব্যথা প্রশমনে তিনি সব সময়ই হাত দিয়ে বুক চেপে রাখছেন। প্রয়োজনীয় ঔষধ ও স্প্রে নিয়ে কোন রকম দিন কাটাচ্ছেন তিনি। দীর্ঘ ১৫ দিন যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটের বিশেষজ্ঞ চিকিৎসক কাজল কান্তি দা’র অধীনে চিকিৎসা নিয়েছেন। ডাক্তার ফিরোজকে দ্রুততম সময়ের মধ্যে ঢাকা হার্ট ফাউন্ডেশনে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু তার একমাত্র আয়ের মাধ্যম চায়ের দোকানটি একমাস যাবত বন্ধ। কোটচাঁদপুর শহরের সলেমানপুর দাশ পাড়ায় পৈত্রিক ৩ শতক বসতভিটা ছাড়া আর তার কোন সম্বলও নেই। যে কারণে তিনি চিকিৎসা নিতে ঢাকায় যেতে অক্ষম। ফিরোজের বড় মেয়ে রীমা ৭ম শ্রেণিতে ও ছোট মেয়ে তিন্না ৩য় শ্রেণিতে পড়ছে। বর্তমানে দু’কন্যা, স্ত্রী, বৃদ্ধ মা নিয়ে ফিরোজ এখন দিশেহারা।
তাই বাধ্য হয়ে ফিরোজের চিকিৎসার জন্য সমাজের দানশীল বিত্তশালী, হৃদয়বানসহ সরকারের পদস্থ কর্মকর্তাদের সহায়তার আবেদন জানিয়েছেন স্ত্রী জেসমিন।

সাহায্য পাঠানোর ঠিকানা
মোবাইল ০১৮৫২৫৪৯৫৩০(বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্য


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ