Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:৩৭ পিএম

মীরসরাইয়ে পিকআপের ধাক্কায় রহিমা আক্তার নামে এক শিক্ষিকা নিহত হয়েছেন। তিনি উপজেলার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের পাঠদান করতেন বলে জানা গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম শহর থেকে ট্রেনিং শেষ করে বাড়ি যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রহিমা আক্তার উপজেলার কাটাছরা ইউনিয়নের আবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নাদু সওদাগরের স্ত্রী। তাদের ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।
আবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লাহ খান জানান, রহিমা আক্তার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি বিজ্ঞান বিভাগের ক্লাশ নিতেন। বুধবার টিসিজি (বিজ্ঞান) বিষয়ে ৬দিনের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণের জন্য চট্টগ্রামের আগ্রাবাদের কলকাকলী উচ্চ বিদ্যালয়ে যান। প্রতিদিন সকালে গিয়ে প্রশিক্ষণ ক্লাশ শেষে আবার সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন। আগামী শনিবার (১৬ মার্চ) কোর্স শেষ হওয়ার কথা ছিলো। বুধবার (১৩মার্চ) সন্ধ্যায় উপজেলার চিনকী আস্তানা ষ্টেশনে ড্রেমু ট্রেন থেকে নেমে বাড়ি যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গিয়ে বেপরোয়া গতির একটি পিকআপের ধাক্কায় ঘটনাস্থলে মারাত্মক আহত হন। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে রহিমা আক্তারকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ