Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসারের গুলিতে পুলিশ আহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কুড়িগ্রামে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোট কেন্দ্রে হামলার চেষ্টায় কুড়িগ্রাম সদরের কিশলয় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুলিশ দুই রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। অপরদিকে ভুরুঙ্গামারী উপজেলার ভাওয়ালকুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাঙামা ঠেকাতে প্রস্তৃতি নিতে গিয়ে আনসার সদস্য মাইদুল (৩৫) এর বন্দুক থেকে গুলি বের হলে পুলিশ সদস্য মোন্নাফ (৪৩) পায়ে গুলিবিদ্ধ হন। তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কিশলয় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নিশিকান্ত রায় জানান, একদল দৃর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে ছত্রভঙ্গ করে দেয়।
অপরদিকে ভাওয়ালকুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হারুন অর রশীদ জানান, আনসারের গুলিতে আহত পুলিশ সদস্য মোন্নাফের বাড়ী রংপুরে। আনসার সদস্য মাইদুলের বাড়ী ভুরুঙ্গামারী এলাকায়। তাৎক্ষণিকভাবে আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ