Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল আজ

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:৩৮ এএম

চট্টগ্রাম হাটহাজারী আমান বাজার চত্ত¡রে আজ শুক্রবার বাদ জুমা মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১০৮ নং আমান বাজার শাখার উদ্যোগে পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা স্মরণে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে প্রধান মেহমান থাকবেন কাগতিয়া আলীয়া দরবার শরীফের পীর আল্লামা প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ মুনির উল্লাহ আহমাদী ছাহেব। চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ তৌফিক আহমেদ চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য এশায়াত মাহফিলে বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও মাইক্রো বায়োলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুর, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী-যুবলীগ সাধারণ সম্পাদক এস.এম রাশেদুল আলম, চট্টগ্রাম সরকারি কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আবুল হাছান, আহছানুল উলুম জামেয়া গাউছিয়া কামিল এম.এ মাদরাসা প্রিন্সিপাল আল্লামা কাজী মোহাম্মদ আবুল বয়ান হাশেমী, উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ নূর খান, ১২নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হাসান জামান বাচ্চু, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহেদ ইকবাল বাবু, মেডিসিন ও শিশু রোগ বিশেষজ্ঞ ডা. এম.ওয়াই.এফ পারভেজ, ১২নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। মাহফিলে বক্তব্য রাখবেন আল্ল­ামা মুফতি মুহাম্মদ ইব্রাহীম হানফি, আল্ল­ামা মুফতি আনোয়ারুল আলম সিদ্দিকী, আল্ল­ামা মোহাম্মদ সেকান্দর আলী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনিরীয়া যুব তবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ