Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের পক্ষকালব্যাপী কর্মসূচি

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে গতকাল বাদ আছর থেকে টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর মাজার শরীফে পবিত্র খতমে কোরআনের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৫ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিলের সূচনা করা হয়েছে। এ উপলক্ষে গতকাল দুপুরে মুনিরীয়া যুব তবলীগ কমিটির একটি প্রতিনিধি দল বঙ্গবন্ধুর মাজার জেয়ারত করেন।

দোয়া মাহফিলে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া পৌরসভার বিশিষ্ট ব্যক্তিত্ব শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শেখ মোহাম্মদ মাসুদ পারভেজ। দোয়া মাহফিল পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম আলহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলার সকল শাখা এবং বহির্বিশ্বের পবিত্র মক্কা-মদিনা শরীফসহ আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্যের বিভিন্ন শাখায় এদিন হতে খতমে কোরআনের কর্মসূচি একযোগে পালন করা হয়। এ খতমে কোরআন আগামী ২০ আগস্ট পর্যন্ত চলবে। আগামী ২০ আগস্ট টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর মাজারে আখেরী মোনাজাতের মাধ্যমে এ খতমে কোরআন কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনিরীয়া যুব তবলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ