Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভেসে আসছিল বাঁচাও, বাঁচাও চিৎকার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:৫৫ পিএম

বৃহস্পতিবার রাত সাড়ে ৪টা। সবাই তখন ঘুমে বিভোর। এমনকি বাসের যাত্রীরাও। এরই মধ্যে বাঁচাও বাঁচাও চিৎকারে ঘুম ভাঙ্গে আশপাশের গ্রামের মানুষজনের। ছুটে যায় তারা। ছুটে আসে ফায়ার সার্ভিস কর্মীরাও। কাছেই ছিল পুলিশের টহল টিম। সবার আগে পৌঁছায় তারা।

দ্রুত উদ্ধার কাজে নামে পুলিশ। তারা জানালা ভেঙ্গে একে একে উদ্ধার করে যাত্রীদের। এতে আহত হয়েছে কমপক্ষে ১৩ জন। বুধবার রাতে বঙ্গবন্ধু সেতু-ঢাকা সড়কে যানজট থাকায় কুষ্টিয়া থেকে ৫০জন যাত্রী নিয়ে ছেড়ে আসা ঢাকাগামী এসবিএস পরিবহনের এসি বাসটি বিকল্প রাস্তায় চলাচল করতে গিয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বাগবাড়ি এলাকায় পৌছলে নিযন্ত্রন হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসের ভেতর থেকে শুধু চিৎকারের শব্দ ভেসে আসছিলো।

আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।
ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, যাত্রীসহ এলাকার লোকজন ঘুমে ছিলো। বাসটি দুর্ঘটনায় পতিত হওয়ার সাথে সাথে পুলিশের টহল টীমটি ঘটনাস্থল থেকে গাড়ির গ্লাস ভেঙে যাত্রীদের উদ্ধার করে। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যাওয়াতে বড় ধরনের কোন ঘটনা ঘটেনি। প্রাণে বেঁচে যায় অর্ধশত প্রাণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ