Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে পিকনিকের বাস উল্টে আহত ৫০

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১০:৩১ এএম

ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলা সদরে মেন্দি মিয়ার বাড়ি সংলগ্ন আনোয়ার খিলা নামক স্থানে পিকনিকের বাস উল্টে প্রায় ৫০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, শেরপুর জেলার শ্রীবর্দী হাসান শাহরিয়ার কিন্ডারগার্টেন স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক দুইটি বাসে করে বুধবার সকালে ঢাকা চিড়িয়াখানায় পিকনিকে যান। পিকনিক শেষে ফেরার পথে ফুলপুর সদরে শেরপুর রোডে মেন্দি মিয়ার বাড়ি সংলগ্ন আনোয়ার খিলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
এ সময় বাসের হেলপার ড্রাইভিং করছিল বলে অভিযোগ করেন ওই স্কুলের শিক্ষক বিকাশ বর্মন। অভিভাবক আজিজুর রহমান বলেন, প্রতি গাড়িতে প্রায় ৭০ থেকে ৭৫ জন যাত্রী ছিল। হঠাৎ চাকা পাংচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ঢাকা মেট্রো-ব ১১-৮০৬৭ গাড়িটি উল্টে যায়। aএসময় প্রায় ৫০ জন আহত হয়েছেন। ফুলপুর পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।আহতরা হাত পায়ে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। তবে সবাই আশংকামুক্ত বলে জানান কর্তব্যরত চিকিৎসক ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার প্রাণেশ চন্দ্র পণ্ডিত।
খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান এবং আহতদের খোজখবর নেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ