Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ২৫

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ঝিনাইদহের শৈলকুপায় বিবাদমান আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এ সময় উভয়পক্ষে অন্তত ১৫ জন আহত ও বাড়িঘর দোকান ভাঙচুর লুটপাটের অভিযোগ উঠেছে। আহতদের মধ্যে শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি ও অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই দেবতলা গ্রামে সামাজিক ও রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান পান্না খান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা গ্রুপের মধ্যে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে গতকাল সকালে পান্নার খান সমর্থকেরা মালিতা গ্রুপের লোকজনের উপর ধাওয়া করে।
অপরদিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের জমিজমা বিরোধের জের ধরে মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ফজলু মৃধা, লিটন বিশ্বাস, মাজেদ বিশ্বাস ও মর্জিনা খাতুনসহ ১০ জন আহত হয়। তাদেরকে শৈলকুপা ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ