Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মানববন্ধনে নেতাকর্মীদের ঢল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১:২৯ পিএম

কারাবন্দী দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে মানববন্ধন করছে বিএনপি। মানববন্ধনে বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছে।
বুধবার (৬ মার্চ) দুপুর ১২টার আগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান নেতাকর্মীরা। মানববন্ধনটি দুপুর দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা বক্তব্য রাখবেন।
পূর্বঘোষিত এই মানববন্ধনে যোগ দিতে ঢল নেমেছে বিএনপির নেতাকর্মীদের। বিএনপি, কৃষকদল, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ঢাকা মহানগর বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দিয়েছেন।
নেতাকর্মীদের হাতে কারাবন্দি দলের প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সংক্রান্ত বিভিন্ন প্লেকার্ড-ব্যানার-ফেস্টুন দেখা যাচ্ছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসংবলিত ব্যানার-ফেস্টুন দেখা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ