Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারী ধরলেন এসিল্যান্ড সালমা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীকে ধরলেন ঢাকার দোহার উপজেলার এসিল্যান্ড সালমা ইসলাম। গত শনিবার বিকেলে রামপুরার পশ্চিম হাজিপাড়া পেট্রোল পাম্পের কাছে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই রাজিব হোসেন জানান, গতকাল আটক ছিনতাইকারী আল আমিনকে (২৪) আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সালমা ইসলাম সাংবাদিকদের জানা যায়, শনিবার বিকেলে সোয়া ৫টার দিকে রিকশায় করে রামপুরার পশ্চিম হাজিপাড়া দিয়ে যাচ্ছিলেন তিনি। ওখানে যানজটে বসে থাকার এক মুহূর্তে তার গলায় থাকা লকেটসহ স্বর্ণের চেইনটি ছিঁড়ে নিয়ে দৌড় দেয় ছিনতাইকারী। তিনি সাহস করে তাকে ধাওয়া করেছিলেন। শাড়ি পরিহিত অবস্থা ছুটতে ছুটতে অন্তত এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীকে ধরে ফেলেন। উদ্ধার করেন তার চেইনটি। তবে ছিনতাইয়ের সময় লকেটসহ চেইনটি টুকুরো হয়ে যাওয়ায় চেইনের পুরো অংশটি উদ্ধার করতে পারেননি তিনি। পরে ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য নেন পুলিশের। ছিনতাইকারীর বিরুদ্ধে অভিযোগ দিয়ে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ