Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটকেন্দ্রে ভোটার নেই বললেই চলে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৫৬ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে উপনির্বাচন এবং দুই সিটি কর্পোরেশনের সম্প্রসারিত ৩৬টি ওয়ার্ডে ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোয় ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়নি। ঘড়ির কাটা সকাল ১০টা পেরোলেও কোনো কোনো কেন্দ্রে একটি ভোটও পড়েনি। আবার দুই একটি কেন্দ্রে তিন চারটি করে ভোট পড়েছে।

কালশী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে রয়েছে চারটি ভোট কেন্দ্র। এ কেন্দ্রগুলোর মধ্যে ১৫৭ নং কেন্দ্রের ৩নং কক্ষে সকাল ১০টার সময় একটি ভোটও পড়েনি । আবার ২নং কক্ষে এ সময় ভোট পড়েছে ৪টি। একই চিত্র ১৫৫নং কেন্দ্রের ১নং কক্ষে।

এখানে ওইসময় ভোট পড়েছে মোট চারটি। এ কেন্দ্রের সহকারি প্রিজাইডিং অফিসার মো. মিজানুর রহমান বলেন, আমার কক্ষে এখন পর্যন্ত একটি ভোটও পড়েনি। সকালে আবহাওয়া খারাপ ছিলো এ কারণে ভোটাররা আসেনি। আপাদত উপস্থিতি নেই বললেই চলে।

১৫৭ নং কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. রোকনুজ্জামান বলেন, এখন পর্যন্ত ভোটাররা তেমন আসেনি। দুই একজন করে এসে ভোট দিয়ে যাচ্ছেন। আশা করি, বেলা বাড়ার সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়বে।



 

Show all comments
  • Nannu chowhan ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪২ এএম says : 0
    Vot kendre jete votarra otshaho haraia felese karon vot kendre vot dite parena.thik temnivabe Birodhi parthirao vote protidondita korte chaina karon kono lav nai jane je jekhane jonpgon rai dite parena shekhane tara kivabe pash korbe? Tarpor ase hamla mamla jel jolum o barighor vangchor kormike mar dhor hotta hoyrani ..
    Total Reply(0) Reply
  • রহিম ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৮ পিএম says : 0
    ত্রই কথা বলেনই না জনগনের লজ্জা লাগে
    Total Reply(0) Reply
  • মতিন ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১৩ পিএম says : 0
    ত্রটাই জনগনের নিরব পতিবাদ সরকার বা প্রশাসনের সাথে তো আর জনগন পারবে না তাই ভোট না দিযে পতিবাদ জানাতেছে
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০৬ পিএম says : 0
    Why do we need to go to voting center! What is vote!! Is it something like vaccine!!!
    Total Reply(0) Reply
  • Mohammad Kamruzzaman ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৯ পিএম says : 0
    After that,we also may hear that vote casting rate is 65-80 percent.But after Biman kidnapping story they may be not telling us this kind of story. other side home minister cotation is important. Reality, public are not believe the statement of BAL (Bangladesh Awami League)
    Total Reply(0) Reply
  • Dinar ১ মার্চ, ২০১৯, ১০:৩৯ এএম says : 0
    বর্তমান সরকারের আমলে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেয় না। ভোট না দিলেও ভোট হয়ে যায়। ভোট চুরি বললে কম হবে- ভোট ডাকাতি আর ছিনতাই করে জনগনের প্রতিনিধি হয়ে বড় বড় বুলি দেয়। লজ্জা- শরম বলতে কিছুই নাই। এখন আমরা কোন জামানায় আমরা???
    Total Reply(0) Reply
  • অামিনুর ২ মার্চ, ২০১৯, ১১:৫৬ পিএম says : 0
    যে ভোটের মূল্যায়ন হয় না,সে ভোট দেয়া না দেয়া সমান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা সিটি নির্বাচন

২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ