Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার মদনে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪৯ পিএম

নেত্রকোনা জেলার মদন-খালিয়াজুরী সড়কের বালই ব্রীজের সন্নিকটে মঙ্গলবার দুপুরে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এবাদুল (১৫) নামক এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুলিয়াটি গ্রামের তাহের উদ্দিনের ছেলে, মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র এবাদুল মঙ্গলবার দুপুরে মদন বাজার থেকে ভাড়ায় একটি মোটর সাইকেল নিয়ে বন্ধু সামীকে সঙ্গে নিয়ে হাওরের উদ্দেশ্যে রওনা দেয়। এবাদুল নিজেই মোটর সাইকেলটি চালাচ্ছিল। মোটর সাইকেলটি বালই ব্রিজের নিকট পৌঁছলে এবাদুল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পিলারের সাথে ধাক্কা খেয়ে নীচে পড়ে যায়। এতে দুজনই মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হাফিজুল ইসলাম এবাদুলকে মৃত ঘোষণা করে। মারাত্মক আহত অপর মোটর সাইকেল আরোহী বন্ধু সামিকে(১৫) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হক সড়ক দুঘর্টনায় স্কুল ছাত্র এবাদুল নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ