Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পিকআপভ্যানের ধাক্কায় আহত ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০১ পিএম

সিলেটের নগরের কাজিরবাজার সেতু সংলগ্ন জিতু মিয়ার পয়েন্টে পিকআপভ্যানের ধাক্কায় তিনজন আহত হয়েছেন।
আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সোনাজুড় গ্রামের লাইব আলীর ছেলে আলিম মিয়া (৪০), তাহের উদ্দিন (৩০) ও সিএনজিচালিত অটোরিকশাচালক জালালাবাদ এলাকার নাজিরের গাওয়ের শানুর আলীর ছেলে জাহাঙ্গীর (২৪)।
আহতদের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত আলিম মিয়ার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পিকআপভ্যানটি দ্রুতগতিতে পুলিশ লাইন্সের দিকে চালিয়ে যাচ্ছিলো। পথে নগরের কাজিরবাজার সেতু সংলগ্ন জিতু মিয়ার পয়েন্টের কাছে এলে একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কায় দেয়। এতে অটোরিকশাচালকসহ দুই পথচারী আহত হন। দুর্ঘটনার পর পরই গাড়িটি রেখে সটকে পড়েন পিকআপভ্যানচালক রুবেল।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতোয়ালি থানাধীন ওসমানী মেডিকেল ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফারুক হোসেন বলেন, খবর পেয়ে সিলেট কোতোয়ালি থানার লামাবাজার ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ