Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে প্রায় সোয়া ২ কোটি টাকা ব্যয়ে ৪তলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন

অনুষ্ঠানে বিএনপি মহাসচিব গণশুনানী বন্ধ করেন-আগে দলের মধ্যে গণশুনানী করেন- খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩৫ পিএম

নৌপরিবহণ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, বিএনপি মহাসচিব গণশুনানী বন্ধ করেন-আগে দলের মধ্যে গণশুনানী করেন। এই গণশুনানীর আগে বিএনপি’র অপকর্মের গণশুনানী করতে হবে। কখনও ২০ দল, কখনও ঐক্য ফ্রন্ট, কখনও ঐক্য প্রক্রিয়া নামকরণ করে একের পর এক ফন্দি আটছেন তাতে কোন লাভ হবে না। বাংলার মানুষ বিএনপি’র অতীত কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মধ্যমে দিয়েছে। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আগুন সন্ত্রাস সৃষ্টি করে ১৫০ জন মানুষকে হত্যা করেছেন, আপনাদের লজ্জা লাগে না। জয়নুল আবেদীন ফারুক কি বলেছেন? তা আজকের গণমাধ্যমে এসেছে! আওয়ামী লীগের কৌশলের কাছে এবারের নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করায় বিএনপি হেরে গেছে। এহছানুল হক মিলনকে বাদ দিয়ে বিদেশের এক ব্যবসায়ীকে মনোনয়ন দেয়ার ঘটনায় বিএনপি নেতা ফখরুলের উপর তাঁদের নেতাদেরই হামলা তা প্রমাণ করে।
বিরল পৌরশহরের মহিলা কলেজ সংলগ্ন স্থানে প্রায় সোয়া ২ কোটি টাকা ব্যয়ে ৪তলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলি বলেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ আবুল কাশেম অরু, সাবেক ডেপুটি কমান্ডার রহমান আলী, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী রেজাউল করিম, অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল প্রমূখ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কাঞ্চন নিউ মডেল কলেজ এর ৪তলা ভিত্তি বিশিষ্ট একাডেমিক ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ