Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় যাবার পথে বরিশালে সড়ক দুর্ঘটনায় ঢাকার দুই ছাত্র নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫১ পিএম

বরিশাল-ফরিদপুর ঢাকা জাতীয় মহাসড়কের উজিরপুরের বামরাইলে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ছাত্র নিহত হয়েছে। ১৫টি মোটরসাইকেলের বহর নিয়ে একদল ছাত্র ঢাকা থেকে কুয়াকাটা যাবার পথে বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই ছাত্র হচ্ছে- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাজমুল হাসান অপু (২৪) ও ঢাকা কলেজের মো. মহসিন। 

হাইওয়ে পুলিশের গৌরনদী থানার ওসি শেখ আতিয়ার রহমান সাংবাদিকদের জানিয়েছেন, ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ^বিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমনের উদ্দেশ্যে ১৫টি মোটর সাইকেল যোগে ঢাকা থেকে কুয়াকাটা যাবার পথে এ দূর্ঘটনা ঘটে। বুধবার রাত ৯টার দিকে তারা ঢাকা থেকে রওয়ানা দিয়ে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জগন্নাথ বিশ‌ববিদ্যালয়ের ৪র্থ বর্ষে ছাত্র নাজমুল হাসান অপু (২৩) মারা যায়। ঢাকা কলেজের ছাত্র মোঃ মহাসিন (২৪) গুরুতর আহত হলে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ