Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

সাভার স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০৪ পিএম

আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কোন চালক বা গাড়ি আটক করতে পারেননি।

বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র মো. ওয়ালী নিহত হয়। অপরদিকে দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের গাড়ি চাপায় পোশাক কারখানার শ্রমিক মো. ছমির মোল্লা নিহত হন।
নিহত কলেজ ছাত্র ওয়ালী আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আব্দুল কাদেরর ছেলে। সে মনিং গ্লোরী স্কুল এন্ড কলেজেরর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল। অপরদিকে নিহত শ্রমিক ছমির মোল্লা নড়াইল জেলার কালিয়া থানার মহিষাঘোষ গ্রামের মৃত মো. সালাম হোসেনর ছেলে। তিনি ডিইপিজেডের শাসা ডেনিমস লিমিটেড কারখানায় চাকরি করতেন।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, সকালে মোটরসাইকেল চালিয়ে কলেজে যাওয়ার পথে বিশমাইল এলাকায় পিছন থেকে দ্রুত গামী ট্রাক কলেজ ছাত্র ওয়ালীকে চাপা দেয়। উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষানা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ