Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কা, নিহত ৫

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৫৪ এএম

লালমনিরহাট সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কায় পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।


মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি আইরখামাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে দুই নারী (৩৫), এক শিশু (৫) ও দুইজন পুরুষ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি পাশের খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হন অন্তত সাতজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। কুড়িগ্রাম হাসপাতালে নেওয়ার পথে এক শিশুর মৃত্যু হয়েছে। পরে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর (৩৫) মৃত্যু হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ