Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় নিহত ৫, আহত ২০

নিহত ও আহত সবাই ফটিকছড়ি মাইজভান্ডার ওরশ শরীফে যাচ্ছিলেন

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৫৪ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় পাঁচজন নিহত ও অন্তত বিশজন আহত হয়েছেন। রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহত সবাই খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলেন।
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল হক ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভান্ডার ওরশগামী যাত্রীবাহী বাস(ঢাকামেট্রো-ব-১১-৫৯৪৫) রওয়ানা করে। পথিমধ্যে রোববার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসটি মালবাহী একটি ট্রাককে স্বজোরে ধাক্কা দেয়। এতে বাসের এক পাশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন বাসের পাঁচ যাত্রী। নিহতরা হলেন; খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা(৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম(৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা(৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া(৫২), একই বাসের যাত্রী আনোয়ার হোসেন(৪৫)। আহত হয় অন্তত ২০ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ