Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে গুলিতে মাদক ব্যবসায়ী নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:১১ এএম
রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময়ে ফজলুল হক ওরফে ফজলু (৪৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১১ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।
 
এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। বর্তমানে লাশ চারঘাট থানায় রাখা হয়েছে। 
রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার ভোরে চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময় শুরু হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ১০ রাউন্ড গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়।
 
গুলিবিনিময় থামার পর ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
 
আব্দুর রাজ্জাক খান জানান, নিহত ফজলুর বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে। তিনি ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দুপুরের মধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ