Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে বাসচাপায় ৩ কলেজ ছাত্রের মৃত্যু

মোঃদেলোয়ার হোসেন,গাজীপুর থেকে | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০১ পিএম

গাজীপুরে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ৩ কলেজ ছাত্র নিহত হয়েছে। রবিবার সকাল সোয়া ১০টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা নামক স্থানে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার জয়নাল আবেদিনের ছেলে মো: জনি মিয়া (২০), একই এলাকার মোতাহার আলীর ছেলে মো. মাহফুজ আহমেদ (২১) ও সামছুল ইসলামের ছেলে মো: রাজা বাবু (২৩)। নিহতরা সবাই কালিয়াকৈরের মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের শিক্ষার্থী ছিল।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মো: মুক্তার হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলী থেকে নবীনগরগামী পলাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী জনি ও মাহফুজ নামে দুই যুবক ঘটনাস্থলেই মারা যায় এবং গুরুতর আহত রাজা মিয়াকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ৩টি ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারীকে আটক এবং বাসটি জব্ধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ